*Please select own language to translate. If need any code, write on comment box with your email address. I will send you.*

0
Adsense- ebhabe



Adsense now understands Bengali language.

বাংলা ভাষায় ব্লগ লিখলে Google Adsense Approve করতো না। এটা যারা Adsense পাওয়ার আশা করেন তাদের সকলেরই জানা কথা। এর কারণ হলো গুগল এতদিন তার Adsense Approve প্রক্রিয়ায় ইংরেজি ভাষাসহ অন্যান্য ভাষা যোগ করলেও বাংলা ভাষা যোগ করেছিল না।

কিন্তু সবচেয়ে আনন্দের বিষয় হলো , গুগল অ্যাডসেন্স তার ভাষাতে বাংলা ভাষা যোগ করেছে। মঙ্গলবার (২৬ শে সেপ্টেম্বর) তালিকাতে বাংলা ভাষা আনুষ্ঠানিকভাবে যোগ করা হয়েছিল।গুগল অ্যাডসেন্স এখন বাংলাদেশ, ভারত এবং বিশ্বের অন্যান্য দেশগুলিতে লক্ষ লক্ষ লোক দ্বারা কথিত বাংলা ভাষা বোঝে।এটি একটি বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যা Google দ্বারা পরিচালিত হয় যা বিজ্ঞাপনদাতাদের এবং প্রকাশকদের উভয়ের জন্য উপকারী।

অ্যাডসেন্স এর একটি ভাল খবর যে অ্যাডসেন্স এখন বাংলা বোঝে। এটি বাংলা প্রকাশকদের জন্য গুগল এর সবচেয়ে প্রত্যাশিত ঘোষণা।এটি একটি দুর্দান্ত সংবাদ যে অ্যাডসেন্স এখন বাংলা ভাষা বোঝার সামর্থ্য রাখে, কারণ প্রচুর সংখ্যক বাংলা প্রকাশক অনলাইনে প্রচলিত প্রচেষ্টার এবং অর্থ ব্যয় ছাড়াই অনলাইনে উপার্জন করতে সক্ষম হবে। উচ্চমানের এবং তথ্যপূর্ণ সামগ্রী সহ প্রায় সব বাংলা প্রকাশক আনুষ্ঠানিকভাবে তাদের ব্লগে এবং ওয়েবসাইটগুলিতে Google বিজ্ঞাপনগুলিকে অনুমতি বা স্থান দেবেন।

গত কয়েক বছরে বাঙালি ভাষা বিষয়বস্তুর স্বার্থ ক্রমাগত বৃদ্ধি পেয়েছে। অ্যাডসেন্স প্রকাশকদের জন্য তারা বাংলাতে তৈরি করা সামগ্রীকে নগদীকরণের জন্য সহজ উপায় সরবরাহ করে এবং প্রাসঙ্গিক বিজ্ঞাপনগুলির সাথে তাদের কাছে পৌঁছানোর জন্য ক্রমবর্ধমান অনলাইন বাঙ্গালী দর্শকদের সাথে যোগাযোগ করার জন্য বিজ্ঞাপনদাতাদের সহায়তা করে। কেউ যদি অনলাইনের মাধ্যমে অর্থ উপার্জন করতে চায় তবে গুগল এডসেন্স সবচেয়ে বিখ্যাত এবং বাস্তবসম্মত উপায়।
Next
Newer Post
Previous
This is the last post.

Post a Comment

 
Top